October 7, 2024, 11:28 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে: চিকিৎসক

ডিটেকটিভ ডেস্কঃঃ

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন।

শনিবার সকালে তিনি এ তথ্য জানান।

তিনি জানান, প্রতিদিনই খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তবে এখনো তার কিছু জটিলতা রয়েছে। শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা চিকিৎসকদের। এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। করোনা পরবর্তী জটিলতার পাশাপাশি খালেদা জিয়া পুরোনো রোগ আর্থাইটিস, ডায়াবেটিসসহ হার্ট ও কিডনি সমস্যায় ভুগছেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা শনাক্ত হয় ১১ এপ্রিল। আক্রান্তের ১৪ দিন পরো খালেদা জিয়ার করোনা নেগেটিভ না হওয়ায় ২৭ এপ্রিল রাতে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে ৩ মে নেয়া হয় সিসিইউতে। তবে, গত কয়েক দিন যাবৎ খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে রয়েছে।

ঈদের দিন খালেদা জিয়ার শারীরিক অবস্থা তুলে ধরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছিলেন, হাসপাতালের করোনানি কেয়ার ইউনিটে (সিসিইউ) ঈদ কাটছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। চিকিৎসাধীন বেগম জিয়ার শারীরিক অবস্থা দিন দিন উন্নতির দিকে বলে জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে করোনার আগের কিছু শারীরিক সমস্যার কারণে শারীরিক জটিলতা রয়ে গেছে বলেও জানান তিনি।

//ইয়াসিন//

Share Button

     এ জাতীয় আরো খবর